ফিরে এসো কিরণ মালা
- সবুজ আহমেদ কক্স ০৮-০৫-২০২৪

ফিরে এসো কিরণ মালা




কোথায় তুমি কিরণমালা
কোথায় তুমি ঝিনুকমালা
কোথায় তুমি
কোথায় তুমি
কোন শহুরে কোন গ্রামে
কোন পথে কোন খানে
কারসাথে কার দলে
কেনো তুমি অন্ত:রালে
কেনো তুমি চুপচাপ
ফিরে এসো কিরণ মালা
ফিরে এসো ঝিনুক মালা
ফিরে এসো ফিরে
এইখানে
এইবাংলায়
বাংলার আকাশে বাতাশে আজ লাশের গন্ধ
রাজ্যে বন্দী রাজাপ্রজা
বন্দী বাক-স্বাধীনতা
পুড়ঁছে মানুষ পুড়ঁছে মানবতা
ক্ষণে ক্ষণে শুনি মহারাণী কটকটির হি:স্র হুংঙ্কার
ফিরে এসো কিরণ মালা
ফিরে এসো ঝিনুক মালা
ফিরে এসো ফিরে.....







































নাটক ''কিরণমালা'' দেখার পর রচিত কল্পচরিত্র কিরণমালা কে নিয়ে রচিত কথামালা.......সবুজ আহমেদ কক্স

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

arifulhaquediep
২২-০৬-২০১৫ ২১:৩২ মিঃ

খুবই চমৎকার লিখেছেন কবি।

amin
৩০-০৪-২০১৫ ০১:৩০ মিঃ

চমৎকার লিখেছেন